আসছে ১৩ এপ্রিল দেব-শাকিব জমজমাট লড়াই

0
24
আসছে ১৩ এপ্রিল দেব-শাকিব জমজমাট লড়াই


বিনোদন ডেস্ক:  বাংলাদেশি চলচ্চিত্রের অন্যতম সুপারস্টার শাকিব খান। যৌথ প্রযোজনার ছবিতে কাজ করার সুবাদে দেশের পাশাপাশি কলকাতায়ও এখন যিনি সমান জনপ্রিয়। কলকাতার নায়িকা শ্রাবন্তীর বিপরীতে ‘শিকারি’ ও শুভশ্রী গাঙ্গুলীর বিপরীতে ‘নবাব’ ছবি দুটিতে অভিনয় করে ওপার বাংলায়ও বেশ সুনাম কুড়িয়েছেন বাংলাদেশি কিং খান। দুটি ছবিই সুপারহিট।

আগামী ১৩ এপ্রিল কলকাতায় মুক্তি পাচ্ছে শাকিব খানের আরো একটি নতুন ছবি ‘চালবাজ’। এতে শাকিবের বিপরীতে দ্বিতীয়বারের মতো অভিনয় করেছেন কলকাতার নায়িকা শুভশ্রী। শুরু থেকে এটিকে যৌথ প্রযোজনার ছবি বলা হলেও, গত ৪ মার্চ ট্রেলার প্রকাশ হওয়ার পর বোঝা যায়, এটি কলকাতার একক ছবি। এ নিয়ে তখন কলকাতা ও বাংলাদেশি পরিচালক-প্রযোজকদের অনেক কথা চালাচালির খবর শোনা যায়।

তবে নতুন খবর হচ্ছে, ১৩ এপ্রিল কলকাতায় মুক্তি পাচ্ছে আরো একটি ছবি। সেটি হচ্ছে, ওপার বাংলার সুপারস্টার নায়ক দেব অভিনীত ‘কবির’। ছবিটি পরিচালনা করেছেন অনিকেত চ্যাটার্জি। অভিনয়ের পাশাপাশি ‘কবির’ এর প্রযোজনায়ও রয়েছেন নায়ক দেব। ছবিতে দেব-এর বিপরীতে রয়েছেন তার গার্লফ্রেন্ড ও তিন ছবির নায়িকা রুক্সিণী মিত্র।

জয়দীপ মুখার্জির পরিচালনায় ‘চালবাজ’ ছবির বেশিরভাগ তারকাই কলকাতার। যেটির ট্রেলার ও একাধিক গানে ভালো কিছুরই ইঙ্গিত রয়েছে। অন্যদিকে ‘কবির’ ছবিটি নিয়ে বেশ প্রচারণা চালিয়েছেন অভিনেতা-প্রযোজক দেব। তাছাড়া ছবির কাহিনি এগিয়েছে মুম্বাইয়ের বেশ কিছু এলাকার সন্ত্রাসবাদী আক্রমণের ঘটনাকে কেন্দ্র করে। সব মিলিয়ে বেশ জমজমাট লড়াইয়েরই আভাস দিয়ে ধেয়ে আসছে ১৩ এপ্রিল।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here