আসন্ন রোজার ঈদে মুক্তি পাবে পরীমনির ‘আমার প্রেম আমার প্রিয়া’

0
24
আসন্ন রোজার ঈদে মুক্তি পাবে পরীমনির ‘আমার প্রেম আমার প্রিয়া’


বিনোদন ডেস্ক: আসন্ন রোজার ঈদে হাফ ডজন ছবির ভীড়ে মুক্তি পাবে হালের জনপ্রিয় নায়িকা পরীমনিরও একটি ছবি। যেটির নাম ‘আমার প্রেম আমার প্রিয়া’। ছবিটি পরিচালনা করেছেন শামীমুল ইসলাম শামীম। ওয়ান স্টার ইন্টারন্যাশনাল মুভিজের ব্যানারে এটির প্রযোজনায় রয়েছেন মোজাম্মেল হক খান। ছবিতে পরীমনির বিপরীতে রয়েছেন নতুন নায়ক কায়েস আরজু।

এই ছবির শুটিং শেষ হয়েছিল গত বছরের ডিসেম্বরে। পোস্ট প্রোডাকশন ও এডিটিং শেষে চলতি বছরের জানুয়ারিতে ছবিটি বাংলাদেশ সেন্সর বোর্ডে পাঠানো হয়েছিল। সঙ্গে দিন ঠিক করা হয়েছিল, ৯ মার্চ মুক্তি পাবে ছবি। কিন্তু সময় মতো সেন্সর ছাড়পত্র না মেলায় পিছিয়ে যায় মুক্তির তারিখ। গত ৮ মে ছবিটিকে সেন্সর ছাড়পত্র দেয়া হয়েছে। এর পরেই আসন্ন রোজার ঈদে ছবিটি মুক্তি দেয়া হবে বলে সিদ্ধান্ত নেন পরিচালক ও প্রযোজক।

‘আমার প্রেম আমার প্রিয়া’ একটি প্রেমের গল্পের ছবি। যেখানে পারিবারিক আবহ তুলে ধরে হয়েছে। ছবিতে নায়িকা পরীমনি গ্রামের প্রভাবশালী চেয়ারম্যানের মেয়ে। অন্যদিকে, নায়ক কায়েস আরজু একই গ্রামের নাপিতের ছেলে। পরীমনির চেয়ারম্যান বাবার চরিত্রে সেখানে রয়েছেন খল-অভিনেতা মিশা সওদাগর এবং কায়েসের নাপিত বাবার চরিত্রে দেখা যাবে অভিনেতা আলিরাজকে।

একই গ্রামের এই চেয়ারম্যান ও নাপিতের ছেলে-মেয়ের প্রেমের নানা ঘটনা নিয়েই এগিয়ে যাবে ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবির কাহিনি। সেন্সর ছাড়পত্র পাওয়ার পর ছবিটি নিয়ে ইতিমধ্যেই দর্শকদের মধ্যে অন্যরকম আগ্রহ তৈরি হয়েছে বলে দাবি নায়িকা পরীমনির। তিনি মনে করেন, ‘আসন্ন ঈদে এই ছবি সবার আনন্দকে আরও বাড়িয়ে দেবে।’ দর্শকদের জন্য এটি তার ঈদ উপহার বলেও উল্লেখ করেন নায়িকা।

পরীমনি বর্তমানে ব্যস্ত রয়েছেন বেশ কয়েকটি ছবির কাজ নিয়ে। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘বাহাদুরী’ ও ‘নদীর বুকে চাঁদ’ নামের আরও দুটি ছবি। সম্প্রতি কলকাতায় রাঙাপরী মেহেদির একটি বিজ্ঞাপনেও মডেল হয়েছেন তিনি। কলকাতার ভারদিভিসতা রিসোর্টে নতুন এই বিজ্ঞাপনের দৃশ্যধারণ হয়েছে। রোজার শুরু থেকেই বিভিন্ন টিভিতে এটি প্রচার হওযার কথা রয়েছে।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here