ইথুন বাবুর কথা, সুর ও সংগীতে আহমেদের “মানসী”

0
18
ইথুন বাবুর কথা, সুর ও সংগীতে আহমেদের




বিনোদন ডেস্ক : নতুন বছরের শুরুতে ইথুন বাবুর কথা, সুর ও সঙ্গীতে জনপ্রিয় কন্ঠশিল্পী আহমেদের গাওয়া ”মানসী” গানটি প্রকাশিত হতে যাচ্ছে। গানটি বাজারে আনছে ই বি মিউজিক।

এ প্রসঙ্গে ইথুন বাবু বলেন, আহমেদ এ প্রজন্মের একজন প্রতিশ্রুতিশীল কন্ঠশিল্পী। গানটি খুবই ভাল গেয়েছেন আহমেদ। আশা করি শ্রোতারা অনেক পছন্দ করবেন।

 

গান প্রসঙ্গে আহমেদ বলেন, জনপ্রিয় গীতিকবি, সুরকার ও সঙ্গীত পরিচালক সর্বজন শ্রদ্ধেয় ইথুন বাবার কথা, সুর ও সঙ্গীতে গান গাইতে পেরে আমি ধন্য। অনেক যত্ন করে সুন্দর এ গানটি তিনি আমাকে উপহার দিয়েছেন। এ জন্য তাঁর কাছে আমি অনেক কৃতজ্ঞ। ছোটবেলা থেকেই আমি গানের পোকা। বলা যায় গানই আমার জীবন মরণ। সারা জীবন গান গেয়ে যেতে চাই এটাই আমার ইচ্ছা। প্রবাসে শত ব্যস্ততার মাঝে থেকেও চেষ্টা করি নতুন নতুন গান শ্রোতাদের উপহার দিতে। শ্রোতাদের ভাল লাগা-ই আমার অনুপ্রেরণার উৎস। আশা করি শ্রোতারা এভাবে অনুপ্রেরণা দিয়ে যাবেন আজীবন।

 

আহমদের গাওয়া প্রকাশিত একক অ্যালবাম তিনটি ১) আমি একা ২) একলা জীবন ৩) সব কিছু এলোমেলো । এছাড়াও ১) হিট মিক্স ২) হৃদয়ের কাছাকাছি ৩) মন পাঁজর ২ শিরোনামে তিনটি মিক্সড অ্যালবামে তার গান ঠাঁই পেয়েছে এবং তার ৭ টি মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছে।




Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here