কিছুক্ষণ পরেই মুম্বাই এসে পৌছাবে শ্রীদেবীর মরদেহ

0
35
কিছুক্ষণ পরেই মুম্বাই এসে পৌছাবে শ্রীদেবীর মরদেহ


বিনোদন ডেস্ক: কিছুক্ষণ পরেই মুম্বাই এসে পৌছাবে সদ্য প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর মরদেহ। মুম্বাই বিমানবন্দর থেকে গণমাধ্যমকে এমন তথ্যই জানানো হয়েছে। তাদের দেয়া তথ্য মতে, বেলা আড়াইটার মধ্যে কার্গো কিংবা প্রাইভেট জেট বিমানে করে নায়িকার মরদেহ মুম্বাই আনা হচ্ছে।

এরপর সন্ধ্যা নাগাদ জুহুতে শ্রীদেবীর শেষকৃত্যের জন্য প্রস্তুতি নেয়া হয়েছে। তবে পরিবার থেকে এ ব্যাপারে কিছুই নিশ্চিত করে জানানো হয়নি। শ্রীদেবীর মরদেহ মুম্বাই আনার পর এ ব্যাপারে সিদ্ধান্ত হবে বলে একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে। শ্রীদেবীর মরদেহ মুম্বাই আনার বিষয়টি তত্ত্বাবধান করছেন তার স্বামী বনি কাপুর।

এর আগে রবিবার সকালে সংযুক্ত আরব আমিরাতে নিযুক্ত ভারতের রাষ্ট্রদূত নবদীপ সিং সুরি সংবাদমাধ্যমকে জানান, ‘পুলিশ শ্রীদেবীর মরদেহের ফরেনসিক প্রতিবেদন তৈরি করছে। এরপরই মরদেহ মুম্বাই পাঠানোর ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে।’

ভাইয়ের ছেলে মোহিত মারওয়ারের বিয়েতে অংশ নেয়ার জন্য সম্প্রতি দুবাই যান শ্রীদেবী। শনিবার রাত ১১টা নাগাদ হৃদরোগে আক্রান্ত হয়ে সেখানে মারা যান তিনি। তার সঙ্গে ছিলেন স্বামী বনি কাপুর ও ছোট মেয়ে খুশি। মুম্বাইয়ে করণ জোহারের ‘ধাড়াক’ছবির শুটিংয়ে ব্যস্ত থাকার জন্য বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে পারেননি শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী কাপুর।

মৃত্যুর সময় শ্রীদেবীর বয়স হয়েছিল ৫৪ বছর। রাত থেকেই তার মৃত্যুর খবর দ্রুত ছড়িয়ে পড়ে ভারতসহ সারা বিশ্বে। নায়িকার মৃত্যুতে টুইট করে শোক প্রকাশ করেছেন অমিতাভ বচ্চন, প্রিয়াংকা চোপড়া, রজনীকান্ত ও কমল হাসানসহ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী। সকালে টুইট বার্তার মাধ্যমে শোক জানান ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিও।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here