ছবির অডিশনে ফোন সেক্স করতে বলা হয়েছিল রাধিকাকে

0
24
ছবির অডিশনে ফোন সেক্স করতে বলা হয়েছিল রাধিকাকে


বিনোদন ডেস্ক: বলিউড ইন্ডাস্ট্রির মেধাবী অভিনেত্রী রাধিকা আপ্তে যেন একটি বিতর্কিত নাম। সেই অভিনেত্রী এবার বোমা ফাটালেন প্রকাশ্যে। জানালেন একটি ছবির অডিশনে তাকে ফোন সেক্স করতে বলা হয়েছিল! এবং সেটা করেছিলেনও তিনি। খবর আনন্দবাজার পত্রিকার।

প্রতিবেদনে বলা হয়, অভিনয়ে প্রশংসা পেয়েছেন বহুবার। প্রশংসা পেয়েছেন মুখের ওপর সত্যি কথা বলার জন্যও। তিনি রাধিকা আপ্তে। সহজ সত্যি সোজাসাপ্টা বলার বিষয়ে তিনি সমসাময়িক অনেক অভিনেত্রীর থেকেই কয়েক কদম এগিয়ে।

সম্প্রতি নেহা ধুপিয়ার টক শো’তে উপস্থিত হয়ে ফের বোমা ফাটালেন রাধিকা। নেহা জানতে চেয়েছিলেন, রাধিকার সবচেয়ে ভয়ঙ্কর অডিশনের অভিজ্ঞতার কথা। তার উত্তরে রাধিকা জানিয়েছেন, একটি ছবির অডিশনে তাঁকে ফোন সেক্স করতে বলা হয়েছিল!

রাধিকার কথায়, ‘‘দেব ডি-র জন্য আমাকে অডিশনে ফোন সেক্স করতে বলা হয়েছিল। চুল ভাল করে বেঁধে ললিপপ খেতে বলা হয়। তখন আমি পুণেতে থাকতাম। তার আগে কখনও ফোন সেক্স করিনি। সেই প্রথম ফোন সেক্স করে বেশ মজা পেয়েছিলাম। যদিও কাজটা আমি পাইনি।’’

পরে ‘দেব ডি’ ছবির ওই চরিত্রে মাহি গিলকে কাস্ট করেন নির্মাতারা। তবে রাধিকার এই খোলামেলা স্বীকারোক্তিতে বেশ আলোড়ন শুরু হয়েছে বলি মহলের নানা অংশে।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here