ব্যস্ততার মধ্য দিয়েই দিন কাটছে জনপ্রিয় অভিনেত্রী নওশীনের

0
30
ব্যস্ততার মধ্য দিয়েই দিন কাটছে জনপ্রিয় অভিনেত্রী নওশীনের


বিনোদন ডেস্ক: শোবিজ অঙ্গণের আলোচিত ও জনপ্রিয় তারকা নওশীন নাহরিন মৌ। অভিনয়ের পাশাপাশি উপস্থাপিকা হিসেবেও যার সুনাম রয়েছে। বর্তমানে তিনি রয়েছেন দুবাইয়ে। আজ বৃহস্পতিবার শারজার আল মদিনা ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত একটি বৈশাখী কনসার্টের উপস্থাপনার দায়িত্ব পড়েছে তার কাঁধে। সে লক্ষ্যে বুধবার দুবাইয়ের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন অভিনেত্রী। যাওয়ার আগে গণমাধ্যমকে জানিয়ে যান তার সাম্প্রতিক হালচাল সম্পর্কে।

বর্তমানে বেসরকারি টেলিভিশন এটিএন বাংলায় প্রচারিত হচ্ছে নওশীন অভিনীত নাটক ‘ভলিউমটা কমান’। ধারাবাহিক এ নাটকটি পরিচালনা করেছেন মারুফ মিঠু। প্রযোজনায় রয়েছে গ্রুপ এম ইএসপি। যেখানে নওশীন ছাড়াও রয়েছেন মীর সাব্বির, প্রাণ রায়, ফজলুর রহমান বাবু, জেনি, খোকা ও ফারুক আহমেদের মতো তারকা অভিনয়শিল্পীরা। গত ৭ জানুয়ারি থেকে নাটকটি প্রচারিত হচ্ছে।

এছাড়া ‘শ্বশুরালয় মধুর আলয়’ ও ‘ডাক্তারপাড়া’ নাটক দুটিতেও অভিনয় করছেন নওশীন। চলতি মাসের প্রথম সপ্তাহে শাহরিয়ারের পরিচালনায় ‘ম্যারেজ এনিভারসারি’ নামের একটি নাটকের কাজও শেষ করেছেন তিনি। এই নাটকে নওশীনের বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক রিয়াজ। একটি জুটির বিবাহবার্ষিকী পালনকে ঘিরে এগিয়ে যাবে ‘ম্যারেজ এনিভারসারি’ নাটকের গল্প।

শুধু তাই নয়, নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মিত ‘নিউইয়র্ক থেকে বলছি’ নামের একটি নাটকেরও কাজ করছেন তিনি। এছাড়া আসন্ন রোজার ঈদের জন্য নির্মিতব্য বেশ কয়েকটি নাটক ও টেলিফিল্মের কাজও হাতে রয়েছে নওশীনের। দুবাই থেকে আগামী ১৪ মে দেশে ফিরে এসব নাটক ও টেলিফিল্মের কাজ শুরু করবেন বলে জানান তিনি।

এদিকে, বেশ কিছুদিন ধরে বৈশাখী টেলিভিশনে প্রচারিত ‘লেডি উইনার’ নামের একটি অনুষ্ঠান উপস্থাপনার দায়িত্বও সামলাচ্ছিলেন তিনি। কিন্তু নানা ব্যস্ততার কারণে মাঝপথে এসে সম্প্রতি সেই অনুষ্ঠানটিতে উপস্থাপনার দায়িত্ব ছেড়ে দিয়েছেন নওশীন। তবে সবকিছু মিলিয়ে বেশ ব্যস্ততার মধ্য দিয়েই কাটছে জনপ্রিয় এই অভিনেত্রীর দিনকাল।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here