বড় একজন নির্মাতার হাত ধরেই হিন্দি ছবিতে আসতে চলেছেন প্রিয়া

0
12
বড় একজন নির্মাতার হাত ধরেই হিন্দি ছবিতে আসতে চলেছেন প্রিয়া


বিনোদন ডেস্ক: মাত্র ২৯ ও ৩০ সেকেন্ডের দুটি ভিডিও দিয়েই বলিউডে জায়গা করে নিলেন আলোচিত দক্ষিণী অভিনেত্রী প্রিয়া প্রকাশ ভেরিয়ার। যদিও তার ইচ্ছা ছিল স্বপ্নের নির্মাতা সঞ্জয় লীলা বানসালির ছবিতে অভিনয় করার। শুরুতেই সেই স্বপ্ন পূরণ না হলেও খুব বড় একজন নির্মাতার হাত ধরেই হিন্দি ছবিতে আসতে চলেছেন তিনি।

শোনা যাচ্ছে, বহু হিট ছবির পরিচালক ও প্রযোজক করণ জোহারের হাত ধরেই বলিউডে অভিষেক হতে যাচ্ছে ইন্টারনেটের নতুন সেনসেশন প্রিয়ার। ছবির নাম ‘সিমবা’। এটি পরিচালনা করবেন আরেক গুণি নির্মাতা রোহিত শেঠি। শুধু তাই নয়, এ ছবিতে আছেন রণবীর সিংয়ের মতো প্রথমসারির তারকাও। ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যম অন্তত এমনটাই বলছে।

নায়ক রণবীরের বড় একজন ভক্ত প্রিয়া নিজেই। বিভিন্ন সাক্ষাৎকারে সে কথা স্পষ্টই জানিয়েছেন নয়া এ সেনসেশন। সেই পছন্দের নায়কের সঙ্গেই অভিনয়ের সুযোগ পাচ্ছেন প্রিয়া। এই খবরটি জানিয়েছেন ‘সামবা’ এর সহ-প্রযোজক করণ জোহার নিজেই। চলতি বছরের ১০ ডিসেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে বলেও তিনি জানিয়েছেন।

মালয়ালম ছবি ‘ওরু আদার লাভ’ এর মাধ্যমে বড় পর্দায় পা রেখেই একটি গানে প্রিয়ার মিষ্টি হাসি ও চোখ মারার ভঙ্গি ফ্ল্যাট করে দেয় গোটা দেশকে। গুঞ্জন রয়েছে, বিভিন্ন চিত্র-নির্মাতারা প্রিয়াকে নিয়ে ছবি নির্মাণের জন্য দরজায় লাইন লাগিয়ে দিয়েছেন। এবার তাকে নিয়ে ছবি নির্মাণের আগ্রহ দেখালো বিশ্বের অন্যতম বড় ফিল্ম ইন্ডাস্ট্রি বলিউডও। কাজেই, ‘সিমবা’র মাধ্যমেই হিন্দি ছবির জগতে পথচলা শুরু হতে পারে প্রিয়ার।

তবে এই ছবিতে প্রিয়ার চরিত্র খুব একটা বড় নয় বলে বিশেষ সূত্রে খবর। তার পরও কম কিসে। চোখ মেরে রাতারাতি একটা ক্রেজ হয়ে গেছেন প্রিয়া। আর এ কারণেই প্রিয়াকে নিয়ে আগ্রহী হয়েছে বলিউড। কাজেই, সিনেমার জগতে প্রিয়ার এই ক্রেজকে করণ জোহারের মতো প্রযোজক ছাড়া আর কে-ই বা ভালোভাবে কাজে লাগাতে পারবেন?



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here