রাশিয়া বিশ্বকাপের জন্য ২৩ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা ব্রাজিলের

0
25
রাশিয়া বিশ্বকাপের জন্য ২৩ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা ব্রাজিলের


স্পোর্টস ডেস্ক : রাশিয়া বিশ্বকাপের জন্য সোমবার ২৩ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করেছে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল। এই দলে আছেন নেইমার, ড্যানিলো ও টেইসন। সম্প্রতি ইনজুরিতে আক্রান্ত হওয়া নেইমার এখনো ম্যাচ খেলার জন্য পুরোপুরি ফিট নন। তবে, আশা করা হচ্ছে বিশ্বকাপ শুরুর আগে তিনি ম্যাচ খেলার জন্য ফিট হয়ে উঠবেন। আগামী ১৪ জুন শুরু হবে ফিফা বিশ্বকাপের ২১তম আসর।

ব্রাজিল কোচ তিতে বিশ্বকাপের জন্য আগেই ১৬ জন খেলোয়াড়ের নাম চূড়ান্ত করে রেখেছিলেন। গত ফেব্রুয়ারিতে তিনি এই তালিকা প্রকাশ করেছিলেন। তবে, কয়েকদিন আগে ধাক্কা খায় ব্রাজিল। ইনজুরির কারণে বিশ্বকাপ থেকে ছিটকে যান দলের নির্ভরযোগ্য ডিফেন্ডার দানি আলভেজ।

দানি আলভেজ থাকলে ম্যাচের একাদশের জন্য তিনিই থাকতেন কোচ তিতের প্রথম পছন্দ। এখন সেই পজিশনের জন্য লড়াই করবেন ম্যানচেস্টার সিটির ড্যানিলো ও কর্টিনহিয়ান্সের ফ্যাগনার।

প্রত্যাশা মতো দলে জায়গা পেয়েছেন জুভেন্টাস ফরোয়ার্ড ডগলাস কস্তা ও শাখতারের মিডফিল্ডার ফ্রেড। শাখতারে ফ্রেডের সতীর্থ টেইসনও এই দলে জায়গা পেয়েছেন। আগামী ১১ জুন রাশিয়া যাবে ব্রাজিল দল। বিশ্বকাপে তারা প্রথম ম্যাচ খেলবে ১৭ জুন। এদিন সুইজারল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে তারা।

রাশিয়া বিশ্বকাপের জন্য ব্রাজিলের চূড়ান্ত দল:

গোলরক্ষক: অ্যালিসন, এডারসন, ক্যাসিও।

ফুল-ব্যাক: মার্সেলো, ড্যানিলো, ফিলিপে লুইস, ফ্যাগনার।

সেন্টার-ব্যাক: মারকুইনহস, থিয়াগো সিলভা, মিরান্দা, পেদ্রো।

মিডফিল্ডার: উইলিয়ান, ফার্নান্দিনহো, পাউলিনহো, ক্যাসেমিরো, ফিলিপে কুটিনহো, রেনাতো অগাস্তো, ফ্রেড।

ফরোয়ার্ড: নেইমার, গ্যাব্রিয়েল জিসাস, রবার্তো ফিরমিনো, ডগলাস কস্তা, টেইসন।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here