শাকিবের সব অভিযোগকে পায়ে মাড়িয়ে রূপালী পর্দায় এক হচ্ছেন অপু ও বাপ্পী

0
25
শাকিবের সব অভিযোগকে পায়ে মাড়িয়ে রূপালী পর্দায় এক হচ্ছেন অপু ও বাপ্পী


বিনোদন ডেস্ক:  বাংলা চলচ্চিত্রের আলোচিত দুই তারকা অপু বিশ্বাস ও বাপ্পী চৌধুরী। বয়সের সংখ্যায় জুনিয়র হলেও অভিনয় জগতে নায়ক বাপ্পীর থেকে অনেক বেশি সিনিয়র নায়িকা অপু বিশ্বাস। জনপ্রিয়তার দিক থেকেও বাপ্পীর থেকে তিনি ঢের এগিয়ে। তবে আলোচনার বিষয় সেটা নয়। রূপালী পর্দার জগতে জুটি হিসেবে অপু-বাপ্পী আলোচিত না হলেও ব্যক্তিগত জীবনের নানা ঘটনা নিয়ে বেশ আলোচিত শোবিজের এই দুই তারকা।

অপু ও বাপ্পী জুটিকে নিয়ে আলোচনার সূত্রপাত গত বছরের নভেম্বর থেকে। গত ১৬ নভেম্বর একমাত্র ছেলে আব্রাম খান জয়কে গৃহকর্মীর কাছে রেখে কলকাতায় ডাক্তার দেখাতে গিয়েছিলেন নায়িকা অপু বিশ্বাস। এদিকে শুটিং শেষ করে থাইল্যান্ড থেকে ফিরে তার পরের দিনই ছেলেকে দেখতে অপুর নিকেতনের বাসায় ছুটে যান শাকিব খান। কিন্তু দেখা করতে পারেননি। সে সময় শাকিব অভিযোগ করেন, ‘অপু ছেলেকে গৃহকর্মীর কাছে রেখে বাইরে থেকে ঘর তালাবন্ধ করে গেছে।’

অপুর প্রতি শাকিবের অভিযোগ এটুকুতেই থেমে থাকেনি। সে সময় তিনি আরো গুরুতর অভিযোগ এনেছিলেন অপুর বিরুদ্ধে। বলেছিলেন, ‘ডাক্তার দেখাতে নয়, বয়ফ্রেন্ড নিয়ে কলকাতায় বেড়াতে গিয়েছিলেন অপু।’ শাকিবের এই অভিযোগের পরেই মিডিয়াপাড়ায় শুরু হয় নানা গুঞ্জন। সকলেই খুঁজতে থাকেন, অপুর সেই বয়ফ্রেন্ড কে? সেই গুঞ্জন ও অনুসন্ধানের সূত্র ধরেই চলে আসে নায়ক বাপ্পীর নাম। সে সময় নায়ক শাকিব খান সরাসরি বাপ্পীর নাম উল্লেখ না করলেও ঘুরেফিরে তার নামটিই চলে আসে বার বার।

পরবর্তীতে এই অভিযোগসহ আরো একাধিক অভিযোগ এনে গত ২২ নভেম্বর অপু বিশ্বাসকে তালাকের নোটিশ পাঠান তার প্রাক্তণ স্বামী শাকিব খান। এরপর থেকে পরবর্তী তিন মাসের মধ্যে দুই তারকা শাকিব খান ও অপু বিশ্বাসের স্বামী-স্ত্রীর সম্পর্কে কোনো সমঝোতা না হওয়ায় গত ২২ ফেব্রুয়ারি আইনগত ভাবে তালাক কার্যকর হয়ে যায় তাদের।

যদিও বাপ্পীর সঙ্গে কোনো ব্যক্তিগত সম্পর্ক নেই বলে বরাবরই বলে আসছিলেন নায়িকা অপু বিশ্বাস। তিনি বলেছিলেন, ‘বাপ্পী আমার ছোট ভাইয়ের মতো, সে আমাকে দিদি ডাকে।’ কিন্তু কোনো কিছুই কানে তোলেননি শাকিব খান। তিনি অপুকে তালাক দেয়ার সিদ্ধান্তেই অটল থাকেন। শেষমেষ উপায়ান্তর না দেখে তালাকের সিদ্ধান্ত মেনে নেন অপু বিশ্বাসও। আইনগত ভাবে গত ২২ ফেব্রুয়ারির পর থেকে তারা আর স্বামী-স্ত্রী নন।

কিন্তু যাদের বিরুদ্ধে শাকিবের এতো অভিযোগ, সেই বাপ্পী ‍ও অপু কিন্তু শাকিবের কোনো অভিযোগকেই পাত্তা দেননি। কোনো অভিযোগই দমাতে পারেনি তাদের, রাখতে পারেনি দূরে। শাকিবের সব অভিযোগকে পায়ে মাড়িয়ে দেরিতে হলেও রূপালী পর্দায় এক হচ্ছেন তারা। দুজনে জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবিতে। চলতি বছরেই এই ছবি পর্দায় ওঠার কথা।

ইতিমধ্যে ছবির শুটিং শুরুও হয়ে গেছে। রবিবার রাজধানীর প্রিয়াংকা শুটিং হাউজে এই ছবির শুভ মহরত অনুষ্ঠিত হয়। ওইদিনই শুরু হয় শুটিং। প্রথম দিনে শুটিংয়ে অংশ নেন নায়ক বাপ্পী চৌধুরী। নায়িকা অপু বিশ্বাস কয়েকদিন পরে শুটিংয়ে অংশ নেবেন বলে জানান ছবির পরিচালক দেবাশীষ বিশ্বাস। অপু বর্তমানে অন্য কাজে ব্যস্ত রয়েছেন। যার কারণে ছবির মহরত অনুষ্ঠানে থাকতে পারেননি তিনি।

অপু-বাপ্পীর ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ হচ্ছে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ও রিয়াজ-শাবনূর অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’-এর দ্বিতীয় সিক্যুয়েল। যেটি মুক্তি পেয়েছিল ২০০১ সালে। সুপারডুপার হিট হয়েছিল সে ছবিটি। দীর্ঘ ১৭ বছর পর পর্দায় আসতে চলেছে সেই ছবিরই দ্বিতীয় কিস্তি। কাজেই, এত বছর পরে তখনকার সুপারহিট জুটি রিয়াজ-শাবনূরের জায়গায় হালের আলোচিত জুটি অপু-বাপ্পী কেমন করেন সেটা দেখার অপেক্ষায়ই এখন দর্শক।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here